Wellcome to National Portal
Main Comtent Skiped

Title
১৩.০৬.২০২৩ তারিখ মাদকবিরোধী টাস্কফোর্স অভিযান পরিচালনা করে ৪৬.৫ কেজি গাঁজাসহ গ্রেফতার-০১ জন।
Details

ঘটনাস্থল :বিজয়নগর থানাধীন কাশিমপুর হাজী বাড়ীস্থ এক নং আসামি মোহাম্মদ মিলন মিয়ার দখলীয় দক্ষিণ ভিটির উত্তর দুয়ারী সেমি পাকা তিন কক্ষ বিশিষ্ট বসতঘর তল্লাশি করে আলামত প্রাপ্ত।

ঘটনার তারিখ ও সময়:১৩/০৬/২০২৩খ্রিষ্টাব্দ,সময় রাত ০০:১৫-০১:১০ঘটিকা।

আসামিদের নাম ও ঠিকানা: ১।মোহাম্মদ মিলন ভূঁইয়া(২৬)গ্রেফতার, পিতা- মোহাম্মদ আবু সায়েদ ভূঁইয়া, মাতা -মোছা:হেলেনা বেগম, সাং-কাশিমপুর (হাজী বাড়ি),পো:মিরাশানি,থানা -বিজয় নগর, জেলা-ব্রাহ্মণবাড়িয়া ও ২। মোহাম্মদ সোহাগ ভূঁইয়া( ৩৩)পলাতক, পিতা-মোহাম্মদ:আবু সায়েদ ভূঁইয়া, মাতা -মোছা:হেলেনা বেগম, সাং-কাশিমপুর (হাজী বাড়ি), পো:মিরাশানি,থানা -বিজয়নগর, জেলা -ব্রাহ্মণবাড়িয়া।

#জব্দকৃত আলামত:পলিথিনের উপর কসটেপ দ্বারা মোড়ানো ০৫টি পোঁটলায় ০৫ কেজি করে ২৫ কেজি গাঁজা,পলিথিনের উপর কসটেপ দ্বারা মোড়ানো ০৭টি পোটলায় ২.৫কেজি করে ১৭.৫ কেজি গাঁজা এবং পলিথিন এর ওপর কসটেপ দ্বারা মোড়ানো ০৪টি পোটলায় ০১ কেজি করে ০৪ কেজি গাঁজা। সর্বমোট (২৫+১৭.৫+৪)=৪৬.৫(ছেচিল্লশ কেজি পাঁচশত গ্রাম) গাঁজা।

গোপন সংবাদের ভিত্তিতে ১৩/০৬/২০২৩খ্রিস্টাব্দ তারিখে বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি),বিজয়নগর, মোহাম্মদ:মেহেদী হাসান খান শাওন মহোদয়ের নেতৃত্বে সহকারী পরিচালক মু. মিজানুর রহমান, সহকারী উপপরিদর্শক সর্বজনাব মো:হুমায়ুন কবীর,মো:এনামুল হক খান, আবু সাঈদ,সিপাই সর্বজনাব পঙ্কজ নন্দী, নাঈম মিয়াঁ, মো:রয়েল আহম্মেদ ও মাজেদা আক্তার এবং জেসিও ৮৫৭৪ সুবেদার মো:আবুল কালাম, নং-৫৮৭৩০ হাবি: মো:জাহাঙ্গীর আলম, নং-৭২০৯৩ ল্যা: না: মো: হাফিজুর রহমান,নং-৮৬০০০,সি: মো:শফিকুল ইসলাম, নং-৮৬৯৮৩ সি: শ্রী তপন সিংহ, নং-১০৬৩৬৩সি: আশরাফুল আলম, নং-১০৭২৩০ সি: নুর মোহাম্মদ ও নং-১০৯৭৮৬ সি: শ্রী তনময় এর সমন্বয়ে গঠিত টাস্কফোর্স টিম নিয়ে বিজয়নগর থানাধীন কাশিমপুর হাজী বাড়ি হতে (২৫+১৭.৫+৪)=৪৬.৫ কেজি গাঁজা পাওয়া যায়।

Attachments
Publish Date
14/06/2023
Archieve Date
02/01/2024